সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

তেহেরানে বিমান চলাচল বন্ধ

ডেইলি সিলেট ডেস্ক :: 

ইসরায়েল পাল্টা ক্ষেপণাস্ত্র হামলা চালানোর পর ইরানের রাজধানী তেহরানসহ কয়েকটি প্রধান শহরে বিমান চলাচল বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ। ইরানের রাষ্ট্রীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে এমনটাই জানিয়েছে আন্তর্জাতিক সংবাদসংস্থা আল জাজিরা।

খবরে বলা হয়েছে, দেশটির রাজধানী তেহরান, বড় শহর ইসফাহান ও শিরাজ শহরে ফ্লাইট স্থগিত করা হয়। এছাড়া আরও কয়েকটি শহরে ফ্লাইট চলাচল বন্ধ রয়েছে। বন্ধ করে দেয়া হয়েছে আকাশপথও।

এর আগে এবিসি নিউজের বরাতে আল জাজিরা জানায়, ইরানের একটি স্থানে ইসরায়েলি ক্ষেপণাস্ত্র আঘাত হেনেছে। ইসরায়েলের স্থানীয় সময় শুক্রবার (১৯ এপ্রিল) ভোরে এই হামলা চালানো হয় বলে এবিসি নিউজকে জানিয়েছেন সিনিয়র একজন মার্কিন কর্মকর্তা।

উল্লেখ্য, এর আগে গত ১ এপ্রিল সিরিয়ার দামেস্কে ইরানি কনস্যুলেটে হামলা চালায় ইসরায়েল। হামলায় ইরানের কয়েকজন শীর্ষ সেনা কর্মকর্তা নিহত হন। ওই হামলার জবাবে গত ১৩ এপ্রিল শনিবার রাতে ইসরায়েলকে লক্ষ্য করে তিন শতাধিক ড্রোন ও ক্ষেপণাস্ত্র ছোড়ে ইরানের রেভল্যুশনারি গার্ড কোর (আইআরজিসি)।

এ হামলার প্রতিশোধ নিতে ইরানে পাল্টা হামলার কথা বলেছিল ইসরায়েল। তবে মার্কিন যুক্তরাষ্ট্রসহ পশ্চিমা দেশগুলো পাল্টা হামলা না চালাতে অনুরোধ করেছিল ইসরায়েলকে। এর মধ্যেই দেশটি ক্ষেপণাস্ত্র হামলা চালাল।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: